৯ জুন মুম্বইতে ৫০০-এরও বেশি ইউজারকে নিয়ে একটি ওয়ার্কশপের আয়োজন করে TikTok নির্মাতা সংস্থা বাইট ডান্স। শুক্রবার পর্যন্ত চলবে এই ক্রিয়েটরস্ ল্যাব ইভেন্ট। ভিডিয়ো প্রস্তুতকারকরা আমাদের মেরুদন্ড। সৃষ্টিশীল এই ব্যবহারকারীদের জন্য বিনিয়োগ করা তাই খুবই গুরুত্বপুর্ণ, জানালেন ভারতে সংস্থার এক শীর্ষ কর্তা সচিন শর্মা। তিনি জানান, এই মুহূর্তে TikTok-এর মূল লক্ষ্য ভিডিয়োয় বৈচিত্র আনা। এর মাধ্যমেই বিভিন্ন ধরনের সংস্থার বিজ্ঞাপন পাওয়া সম্ভব। এর মধ্যেই বিজ্ঞাপন দিতে আগ্রহী হয়েছে বেশ কয়েকটি সংস্থা।
ইউটিউবের ভিডিয়োর কায়দাতেই বিভিন্ন ভিডিয়োর মাঝে মাঝে চলবে বিজ্ঞাপন। তার বদলে সেই বিজ্ঞাপন প্রদানকারী সংস্থাগুলির থেকে টাকা নেবে বাইট ডান্স। ভিডিয়োর ভিউ অনুযায়ী সেই টাকারই একটা অংশ পাবেন ওই ভিডিয়োর নির্মাতারা। তবে ভিউ ও টাকার অনুপাত কী হবে, সেই ব্যাপারে এখনও কিছু জানায়নি সংস্থা
#techsspareow
#Technology
#News
#Information _and _technology
No comments:
Post a Comment