Wednesday, May 6, 2020

ডাউনলোড প্রচেষ্টা অ্যাপ্লিকেশন Download Prochesta App


Prochesta Prokolpo Online Apply :- আপনারা জানেন যে কিছু দিন আগেই চালু হয়েছিল “প্রচেষ্টা প্রকল্পের” জন্য ফর্ম দেওয়া এবং জমা নেওয়ার কাজ। কিন্তু যেভাবে এই ফর্ম জমা দেওয়া হচ্ছিল তাতে সোসাইল ডিস্টেনসিং মানা হচ্ছিল না ফলে বাড়ছিল করোনা ছড়ানো সম্ভাবনা।এর জেরে রাজ্য সরকার বাধ্য হয়ে এই প্রচেষ্টা প্রকল্পের ফর্ম জমা নেওয়ার কাজ বন্ধ করে দিয়েছিল। কিন্তু আজ এই ফর্ম এবার অনলাইন দেওয়া হবে বলে জানা গিয়েছে। নীচে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।Prochesta Prokolpo Online App Download.
আবেদনের পদ্ধতি পরিবর্তন ঘটিয়ে সপ্তাহখানেকের ব্যবধানে ফের শুরু হতে চলেছে “প্রচেষ্টা প্রকল্পের” কাজ। এবার সশরীরে হাজিরা নয় এবার আজ থেকে অনলাইনে শুরু হচ্ছে “প্রচেষ্টা প্রকল্পের” তথ্য জমা দেওয়ার কাজ। আজ থেকে “প্রচেষ্টা প্রকল্পের” অ্যাপের মাধ্যমে শুরু হচ্ছে এই কাজ। এর “প্রচেষ্টা প্রকল্পের” AAP GOOGLE PAY STORE থেকে ডাউনলোড করতে হবে অথবা এখানে ক্লিক করেও এই অ্যাপটি ডাউনলোড করতে পারবেন { লিঙ্ক আপডেট হলে এখানে দেওয়া হবে,কিছুক্ষণের মধ্যেই আপডেট আসবে} । Prochesta Prokolpo Online Application.Prochesta Prokolpo Online App Download.

No comments:

Post a Comment

আফগানিস্তানের একটি সুন্দর দৃষ্টি

 আফগানিস্তান মধ্য এশিয়ার একটি দেশ। ইরানের মালভূমিতে অবস্থানের কারণে আফগানিস্তানকে প্রায়ই মধ্যপ্রাচ্যের অংশ বলে মনে করা হয়। পশ্চিমে এর সীম...