Friday, April 26, 2019

থ্যানস-এর ধ্বংসের হাত থেকে রক্ষা পেল না Google-ও


এবার Google শামিল হল Avengers: Endgame-এর উত্তেজনায় কিন্তু এতেও রয়েছে একটি টুইস্ট। Avengers ভক্তদের জন্য নতুন একটি ফিচার নিয়ে এসেছে গুগল।
আপনি যদি গুগল সার্চে গিয়ে ইংরাজিতে ‘Thanos’ টাইপ করেন,সার্চ রেজাল্টে থ্যানস ও Avengers সম্পর্কিত তথ্য দেখাতে পাবেন। আর তারই সঙ্গে ডান দিকে দেখতে পাবেন থ্যানসের ইনফিনিটি পাথর লাগান গন্টলেট। এই গন্টলেট ব্যবহার করেই ব্রহ্মাণ্ডের অর্ধেক ধ্বংস করে দিয়েছিল থ্যানস। এবার আপনি যদি এই গন্টলেট ক্লিক করেন আপনি দেখতে পাবেন এক এর এক করে সার্চ রেজাল্ট গায়েব হয়ে যাচ্ছে। শুধু তাই নয় আপনি দেখতে পাবেন যে সার্চ রেজাল্ট কাউন্টার ও আপনে আপ কমে গেল।
আবার সব সার্চ রেজাল্ট ফিরিয়ে আন্তে আবার ওই গন্টলেটে ক্লিক করুন। দেখবেন টাইম স্টোন ব্যবহার করে সব রেজাল্ট ফেরত চলে আশবে। বেশ ভালো লাগত যদি এই গন্টলেটটি আরও পাথরগুলি ব্যবহার করতে পারত।
শুক্রবার মুক্তি পেয়েছে Avengers: Endgame। আর ইতিমধ্যে রেকর্ড গড়ে ফেলেছে এই সিনেমাটি। ভক্তদের উন্মাদনার জেরে আপাতত টিকিট পাওয়া যাচ্ছে না।
এই মজা পেতে নিজেরাও করে দেখুন
techssparrow.blogspot.com
Facefacebook.com/techssparrow
 Thank u 

No comments:

Post a Comment

আফগানিস্তানের একটি সুন্দর দৃষ্টি

 আফগানিস্তান মধ্য এশিয়ার একটি দেশ। ইরানের মালভূমিতে অবস্থানের কারণে আফগানিস্তানকে প্রায়ই মধ্যপ্রাচ্যের অংশ বলে মনে করা হয়। পশ্চিমে এর সীম...